Pages

Wednesday, December 19, 2012

স্যামসাং করপোরেট নাইট আয়োজিত

প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠান স্যামসাংয়ের আয়োজনে অনুষ্ঠিত হলো ‘স্যামসাং করপোরেট নাইট’। বৃহস্পতিবার ঢাকার রূপসি বাংলা হোটেলে নানা আয়োজনের মধ্য দিয়ে এই অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্যামসাং জানিয়েছে, অনুষ্ঠানে করপোরেট পর্যায়ে স্যামসাংয়ের প্রযুক্তিপণ্য ব্যবহারকারী বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের জেনারেল ম্যানেজার সংওয়া সং। তিনি বলেন, ‘স্যামসাং ক্রেতাদের জন্য নিত্যনতুন প্রযুক্তি বাজারে আনার পাশাপাশি সর্বোচ্চ গ্রাহকসেবাও নিশ্চিত করছে। শুরু থেকেই এরই ধারাবাহিকতায় প্রতিনিয়ত প্রযুক্তিপণ্য ব্যবহারকারীদের জন্য অত্যাধুনিক পণ্য বাজারে আনছে স্যামসাং।’

অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ম্যানেজার মোহাম্মদ বিন কাইয়ুম স্যামসাংয়ের বিভিন্ন প্রযুক্তিপণ্যের বর্তমান প্রেক্ষাপট তুলে ধরেন। অনুষ্ঠানে তিনি স্যামসাংয়ের ল্যাপটপ ও ডিজিটাল ক্যামেরার বিভিন্ন ব্যবহারিক দিক উপস্থাপন করেন।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস-এর ব্যবস্থাপনা পরিচালক মো. জহিরুল ইসলামসহ আরো উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম খান। জাদু পরিবেশন করেন জুয়েল আইচ, সঙ্গীত পরিবেশন করে জলের গানের শিল্পীরা।
http://allearninginformationbd.blogspot.com/

No comments:

Post a Comment