Pages

Tuesday, December 18, 2012

বিভিন্ন স্থানে মাদকদ্রব্য উদ্ধার : গ্রেফতার

 

বিভিন্ন স্থানে মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ী গ্রেফতারের খবর পাঠিয়েছেন আমাদের প্রতিনিধিরা :
বড়লেখা (মৌলভীবাজার) : বড়লেখা থানার এএসআই মাহবুব ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার সীমান্তবর্তী শাহবাজপুর বাজার থেকে পাঁচ বোতল ভারতীয় অফিসার চয়েজসহ একজনকে গ্রেফতার করেন। গ্রেফতার হওয়া আবদুল জলিল বড়াইল গ্রামের মৃত আওলাদ হোসেনের ছেলে।
মির্জাগঞ্জ (পটুয়াখালী) : মির্জাগঞ্জ উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের গোলখালী লঞ্চঘাট থেকে মো. পল্লব হাওলাদার নামে একজনকে গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। মির্জাগঞ্জ থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় গোলখালী লঞ্চঘাট থেকে ৫০ গ্রাম গাঁজাসহ হাওলাদারকে হাতেনাতে আটক করা হয়।
গজারিয়া (মুন্সীগঞ্জ) : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার তেতৈতলা এলাকায় গত বুধবার সন্ধ্যায় ৭শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও মোতালেব ওরফে মোতা নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। খুচরা বিক্রেতাদের কাছে সে পাইকারি ধরে এই ইয়াবা সরবরাহ করত।
বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে গজারিয়া থানার এসআই বিল্লাল উদ্দিনের নেতৃত্বে পুলিশ তাকে ইয়াবাসহ গ্রেফতার করে। তার বাড়ি প্রধানের চর এলাকায়।
কসবা (ব্রাহ্মণবাড়িয়া) : গত বুধবার পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে কসবা থানা পুলিশ। ২ কেজি গাঁজাসহ গ্রেফতার হওয়া মাদকাসক্তরা হলো নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলা শ্যামগঞ্জ গ্রামের সুজন, কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার পুরচাপ গ্রামের এনামুল হক। ২৫ পিস ইয়াবাসহ কসবা উপজেলার বায়েক গ্রামের নোয়াব মিয়া ও মাহাবুব মিয়া।
কসবা উপজেলার সীমান্তবর্তী গ্রামগুলোতে অবাধে চলছে মদ, গাঁজা ও হেরোইনসহ ইয়াবা জাতীয় মাদকের রমরমা ব্যবসা। অপরদিকে দেশ থেকে পাচার হচ্ছে কোটি কোটি টাকার মাছ, ডিম, আলু ও কাপড়ের গাঁইট।
রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে ১ হাজার ১৯ বোতল ফেনসিডিলসহ সামছুল হক (৩৫) নামের এক ফেনসিডিল ব্যবসায়ীকে আটক করেছে র্যাব। র্যাব-৫ রাজশাহীর রেলওয়ে কলোনি ক্যাম্পের একটি দল বুধবার রাত সাড়ে ১২টার দিকে গোদাগাড়ীর চাপাল গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক সামছুল গোদাগাড়ীর নীলবুনা গ্রামের আবদুস সামাদের ছেলে।
র্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৫ রাজশাহীর রেলওয়ে কলোনি ক্যাম্পের ওই দলটি গোদাগাড়ীর চাপাল গ্রামে অভিযান চালায়। এ সময় ঘটনাস্থল থেকে প্লাস্টিকের বস্তায় ভর্তি ১ হাজার ১৯ বোতলসহ ওই এলাকার চিহ্নিত ফেনসিডিল ব্যবসায়ী সামছুল হককে আটক করে।
র্যাব আরও জানায়, র্যাবের উপস্থিতি টের পেয়ে তার অপর সহযোগীরা রাতের অন্ধকারে পালিয়ে যায়। পরে তাকে গোদাগাড়ী মডেল থানায় হস্তান্তর করা হয়।
এদিকে, গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওহিদুল ইসলাম জানান, এ ঘটনায় মাদক আইনে থানায় একটি মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
 
http://allearninginformationbd.blogspot.com/

 

No comments:

Post a Comment